শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাঝড়ে রেল লাইনে গাছ পড়ে ঢাকা-দক্ষিণবঙ্গ রেল যোগাযোগ ৩ ঘন্টা বন্ধ

ঝড়ে রেল লাইনে গাছ পড়ে ঢাকা-দক্ষিণবঙ্গ রেল যোগাযোগ ৩ ঘন্টা বন্ধ

কামাল সিদ্দিকী: পাবনার ভাঙ্গুড়া উপজেলায় কালবৈশাখী ঝড়ে রেল লাইনের উপর প্রায় ৩০/৪০টি গাছ ভেঙ্গে উপড়ে পড়ায় ঢাকার সাথে উত্তর ও দক্ষিণবঙ্গের রেল যোগাযোগ প্রায় ৪ ঘন্টা বন্ধ রয়েছে। শুক্রবার (১৭ মে) বিকেল সাড়ে ৫ টার দিকে এ অঞ্চল দিয়ে প্রচন্ড বেড়ে ঝড় হাওয়া বয়ে যায়। ফলে রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস উপজেলা শরৎনগর ষ্টেশনে থেমে থাকে। গাছ অপসারণ শেষে রাত সোয়া ৯ টা থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

ভাঙ্গড়া স্টেশন মাষ্টার মোঃ আব্দুল মালেক জানান, ৫টা ৫০ মিনিটে ভাঙ্গুড়া স্টেশন থেকে পদ্মা এক্সপ্রেস ট্রেনটি ছেড়ে যায়। ঝড়ের রেল লাইনের উপর বেশ কয়েকটি বড় বড় গাছ ভেঙ্গে পড়ায় ৬ টা থেকে পদ্মা এক্সপ্রেস ট্রেনটি শরৎনগর স্টেশনে থেমে রয়েছে। লাইন থেকে গাছ অপসারনের কাজ চলছে।

ভাঙ্গুড়া থানার এএসআই মাসুদ রানা জানান, ফায়ার সার্ভিস এবং স্থানীয়দের মাধ্যমে রেল লাইনে উপড়ে পড়া গাছ কেটে সরিয়ে ফেলা হয়। রাত সোয়া ৯ টায় ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস উপজেলা শরৎনগর ষ্টেশন থেকে ছেড়ে যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments