বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসুন্দরগঞ্জে ধান-চাল-গম সংগ্রহ অভিযান শুরু

সুন্দরগঞ্জে ধান-চাল-গম সংগ্রহ অভিযান শুরু

আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জে সরকারিভাবে ধান, চাল ও গম সংগ্রহ অভিযান শুরু করা হয়েছে। শনিবার উপজেলার বামনডাঙ্গা ও সুন্দরগঞ্জ খাদ্য গুদামে সরকারিভাবে ধান, চাল ও গম সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোলেমান আলী। এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র আব্দুল্লাহ্ধসঢ়; আল- মামুন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক টিআইএম মকবুল হোসেন প্রামাণিক, যুগ্ম আহবায়ক সাজেদুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সৈয়দ রেজা-ই মাহমুদ, খাদ্য নিয়ন্ত্রক আলাউদ্দিন বসুনিয়া, সুন্দরগঞ্জ ও বামনডাঙ্গা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহানাজ বেগম, জাহাঙ্গীর আলম প্রমূখ। উল্লেখ্য এবছর ধান প্রতি কেজি ২৬ টাকা দরে ২ টি খাদ্য গুদামে ৭শ’ ৮১ মেট্রিক টন, চাল ৩৬ টাকা

দরে ২হাজার ৬শ’ ৫১ মেট্রিক টন ও গম ২৮ টাকা দরে ১শ’ ৪১ মেট্রিক টন সংগ্রহ করা হবে। আগামী ৩১ আগস্ট পর্যন্ত প্রকৃত কৃষকদের কাছ থেকে ধান, গম ও অনুমোদিত মিলারদের কাছ থেকে চাল সংগ্রহ অভিযান অব্যাহত থাকবে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments