শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলা'আমি তোমায় না পেলে মরব বলেছি, মরছি'

‘আমি তোমায় না পেলে মরব বলেছি, মরছি’

কাগজ প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়ায় বিয়ের বিয়ের ৩ মাস পর বিষপানে আত্মহত্যা করেছেন আফরোজা খানম মুমু (১৮)। বৃহস্পতিবার রাতে মায়ের সঙ্গে কথা কাটাকাটির জের ধরে সে বিষপান করে। সোমবার দিবাগত রাত ২টায় চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান।

নিহত আফরোজা খানম মুমু লোহাগাড়ার আধুনগর এলাকার হরিনা মিয়া পাড়ার নুরুল হকের কন্যা। এদিকে বিষপানের আগে একটি চিরকুট লিখে যায় বলে জানায় তার স্বজনরা।

চিরকুটে লিখা রয়েছে, ‘আমি বিষ খাচ্ছি। আমাকে ক্ষমা করে দিও। এই কথা কাউকে বলবে না। আমি তোমায় না পেলে মরব বলছি মরছি। আমি বিষ খেয়েছি এই কথা কেউ যেন না জানে।’

আফরোজা খানম মুমু’র সুইসাইড নোট

জানা গেছে, তিন মাস পূর্বে একই এলাকার মোহাম্মদ শফির সঙ্গে মুমুর বিয়ে হয়। বিয়ের দেড়মাস পর স্বামী বিদেশ চলে যায়। ঘটনার দিন মুমুর শ্বশুর বাড়িতে তার মা বেড়াতে আসেন। রাতে মা মেয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। ওই রাতেই সবার অজান্তে তিনি বিষপান করে। তাকে মুমূর্ষু অবস্থায় চমেক হাসপাতালে নেয়া হয়।

নিহত মুমুর দেবর সাইফুল ইসলাম জানান, তার ভাবির সঙ্গে আরেকজনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল। বিষয়টি প্রকাশ হওয়ায় তিনি আত্মহত্যা করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments