মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাঅবশেষে মারা গেলেন দগ্ধ গৃহবধূ জান্নাতি আক্তার

অবশেষে মারা গেলেন দগ্ধ গৃহবধূ জান্নাতি আক্তার

কাগজ প্রতিবেদক: নরসিংদীতে শ্বশুরবাড়ির লোকদের দেয়া আগুনে দগ্ধ হয়ে প্রায় ৪০ দিন পর অবশেষে না-ফেরার দেশে চলে গেছের গৃহবধূ জান্নাতি আক্তার (১৮)। বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে গত ২১ এপ্রিল যৌতুকের টাকার জন্য ঘুমন্ত অবস্থায় শ্বশুরবাড়ির লোকদের দেয়া আগুনে দগ্ধ হয় গৃহবধূ জান্নাতি।

নিহত জান্নাতি নরসিংদী সদর উপজেলার হাজিপুর গ্রামের শরীফুল ইসলাম খানের মেয়ে ও পার্শ্ববর্তী চরহাজীপুর গ্রামের হুমায়ুন মিয়ার ছেলে শিপলু মিয়ার স্ত্রী।

নিহত জান্নাতির দাদা মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম খান জানান, প্রেমের সম্পর্কে পালিয়ে বিয়ে করার পর জান্নাতিকে পুত্রবধূ হিসেবে মেনে নিতে পারছিল না শ্বশুর হুমায়ুন ও শাশুড়ি শান্তি বেগম। প্রায় সময়ই যৌতুকের টাকার জন্য জান্নাতির ওপর নির্যাতন করত।

নির্যাতন সইতে না পেরে একাধিকবার বাবার বাড়িতে ফিরে আসে জান্নাতি আক্তার। পরবর্তীতে আর নির্যাতন না করার শর্তে জান্নাতিকে শ্বশুরবাড়িতে ফিরিয়ে নেয় তারা। ফিরে যাওয়ার কিছুদিনের মাথায় আবারও নির্যাতন শুরু করে তার শ্বশুর-শাশুড়ি।

একপর্যায়ে গত ২১ এপ্রিল ভোররাতে জান্নাতিকে ঘুমন্ত অবস্থায় তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়া হয়। এ সময় তার আর্তচিৎকার শুনে প্রতিবেশীরা এসে আগুন নেভায়। পরে তাকে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়।

নরসিংদী সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, পরিবারের পক্ষে অগ্নিদগ্ধের ঘটনায় আদালতে একটি মামলা দায়ের করেছে। মামলাটি বর্তমানে পিবিআই তদন্ত করছে। এই মামলায় কোনো গ্রেফতারের তথ্য আমার জানা নেই। সেটাই হত্যা মামলায় রূপান্তরিত হবে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments