শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাধামরাইয়ে বাসচাপায় পিকআপভ্যানের ৪ যাত্রী নিহত

ধামরাইয়ে বাসচাপায় পিকআপভ্যানের ৪ যাত্রী নিহত

কাগজ প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে বাসচাপায় পিকআপভ্যানের ৪ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৭ জন। সোমবার রাতে ধামরাইয়ে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন হলেন মো. মেহেদি হাসান (২৭)। তিনি মাগুরা জেলার সদর থানার মাধবপুর গ্রামের মো. সরোয়ার হোসেনের ছেলে। তার মা মঞ্জুয়ারা আক্তার মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন।

এছাড়া রাজবাড়ি জেলার মো. আব্দুর রাজ্জাকের ছেলে মো. নজরুল ইসলাম (২৩), আলাউদ্দিন খানের ছেলে মো. ইন্তেজ খান (২৪) ও মো. দেলোয়ার হোসেন (৩৮)। আহতদের মধ্যে আরও ৩ জনের অবস্থা গুরুতর।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ধামরাই থানার অপারেশন ওসি মো. মাসুদুর রহমান জানান, রাত সাড়ে ৮টার যশোরগামী অতিরিক্ত যাত্রীবোঝাই এক অজ্ঞাতনামা বাস মানিকগঞ্জের পাটুরিয়াগামী যাত্রীবোঝাই অপর একটি পিকআপভ্যানকে পেছন থেকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই পিকআপের ৪জন যাত্রী নিহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। ধামরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে।

ওসি বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আরেকজন নিহতের কথা শুনেছি। তবে সেখানে যাওয়ার আগে কিংবা হাসপাতালে নেয়ার পথিমধ্যে তার লাশ স্বজনরা নিয়ে যেতে পারে। তার বিষয়ে আমাদের কিছু জানা নেই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments