শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারামগঞ্জে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায় ২ ব্যবসায়ীর নিহত

রামগঞ্জে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায় ২ ব্যবসায়ীর নিহত

মো: রবিউল ইসলাম: লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার রামগঞ্জ-ঢাকা মহাসড়কের যুগী বাড়ীর সামনে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় রামগঞ্জ জিয়া শপিং কমপ্লেক্সের ব্যাবসায়ী মোঃ সুমন হোসেন (৩৮) ও ভাগিনা মোঃ তামিম (১৪) এর মৃত্যু হয়েছে। নিহত সুমন হোসেন রামগঞ্জ উপজেলার উপজেলার আইয়েনগর গ্রামের ভূইয়া আলী পাঠান বাড়ীর মৃত আবদুল মান্নানের ছেলে ও তামিম হোসেন বাড়ী পাশ্ববর্তি চাটখিল উপজেলার শাহাপুর গ্রামে। রবিবার রাত সাড়ে ৮টায় এ দূর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন ও জিয়া শপিং কমপ্লেক্সের ব্যাবসায়ী রাশেদ খাঁন জানান, প্রতিদিনের মতো মনছোঁয়া ফ্যাশনের মালিক সুমন হোসেন ও তার ভাগিনা তামিম হোসেন আজ রাত ৮টায় দোকান বন্দ করে মোটরসাইকেলযোগে বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দেয়। কিছুক্ষণ পর খবর পান পথিমধ্যে বালুয়া চৌমুহনী বাজারের অদূরে যুগী বাড়ীর সামনে রামগঞ্জ বাজারস্থ সাথী ডেকোরেটরের একটি নসিমন গাড়ীর সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। সংর্ঘষে সুমন হোসেনের ভাগিনা তামিম হোসেন ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয় লোকজন মূমূর্ষবস্থায় সুমন হোসেনকে রামগঞ্জ ফেমাস হসপিটালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ব্যাবসায়ী সুমন হোসেনকেও মৃত ঘোষণা করেন।

নিহত সুমন হোসেন রামগঞ্জ পৌর ২নম্বর ওয়ার্ড বাঁশঘর-কমরদিয়ার সাবেক কমিশনার মোঃ শাহাজাহানের মেয়ের স্বামী। তিনি দুই সন্তানের জনক। রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন দুইজনের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments