ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

কাগজ প্রতিনিধি: ঝিনাইদহের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় রোববার গৃহবধূসহ ৪ জন নিহত হয়েছে। নিহতরা হলেন- কুষ্টিয়ার মথনপুর গ্রামের ট্রাক ড্রাইভার সুমন, হেলপার জনি, শৈলকুপার মহেশপুর গ্রামের গৃহবধূ শাহনাজ বেগম ও কালীগঞ্জের রঘুনাথপুর গ্রামের ইউনুস আলী।
পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সকালে ঝিনাইদহ কালীগঞ্জ সড়কের ছালাভরা নামক স্থানে একটি সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে গেলে ঘটনাস্থলেই নিহত হন ট্রাক ড্রাইভার সুমন ও হেলপার জনি। নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি পাশের খাদে উল্টে গেলে এই দুর্ঘটনা ঘটে।

রোববার বিকালে ঝিনাইদহ ক্যাডেট কলেজের সামনে ট্রাকের ধাক্কায় নিহত হন গৃহবধূ শাহানাজ। স্বামী ডাবলু জোয়ারদারের সাথে মোটরসাইকেল যোগে শাহানাজ বাড়ি ফেরার পথে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে শাহানাজ ছিটকে পড়েন রাস্তার উপর। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রোবববার সন্ধ্যার দিকে ঝিনাইদহ কালীগঞ্জ সড়কের লাউদিয়া নামক স্থানে রাস্তা পার হচ্ছিলেন কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের ইউনুস আলী। এ সময় একটি ট্রাক তাকে ধাক্কা দিলে তিনি ছিটকে রাস্তার উপরে পড়েন। এ সময় একটি বাস তাকে পিষ্ট করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান জানান, তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় চার জনের মৃত্যুর খবর আমি জানতে পেরেছি। যথাযথ কার্যক্রম শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।