২৭ দিনেও সন্ধ্যান মিলেনি কেন্দুয়ার নিখোঁজ স্কুল ছাত্র রাব্বি হাসানের

হুমায়ুন কবির: ২৭ দিনেও সন্ধ্যান মিলেনি নেত্রকোণা কেন্দুয়ার সায়মা শাহজাহান একাডেমির সপ্তম শ্রেণির ছাত্র রাব্বি হাসানের। নিখোঁজ রাব্বি হাসান কেন্দুয়া পৌর সদরের কান্দিউড়া গ্রামের চা দোকানদার আজিজুল হকের পুত্র।নিখোঁজের মা আছমা আক্তার শনিবার সকালে কান্নাজড়িত কন্ঠে এই প্রতিবেদককে জানান, আমার ছেলে রাব্বি হাসান নিখোঁজের ২৭দিন পেরিয়ে গেলেও আজ পর্যন্ত সন্ধ্যান পাইনি।

গত ২৭ মে দুপুরে বাড়ী থেকে বেড়িয়ে যায় রাব্বি হাসান। অনেক খোঁজাখুজি করে না পেয়ে ৭জুন কেন্দুয়া থানায় জিডি করি, জিডি নং-২৫৭/৭/১৯ইং। কিন্তু পুলিশ আজও আমার ছেলের সন্ধ্যান দিতে পারিনি।
তিনি বলেন, শনিবার (২২জুন) আমার ছেলের অর্ধ বার্ষিকী প্রথম বাংলা পরীক্ষা দেয়ার কথা ছিল। তার সহপার্ঠিরা পরীক্ষা দিতে স্কুলে যাচ্ছে, অথচ আমার ছেলে আজ নিখোঁজ।

তার বইগুলো টেবিলের উপরে পড়ে রয়েছে বলেই তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।
তিনি আরোও জানান, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমার নিখোঁজ সন্তানের খোঁজ যদি কেউ পান তাহলে ০১৭১১-৫১২০৬৭, ০১৯৬৫-০৮৩২৫৯ এই নাম্বারে ফোন করার জন্য অনুরোধ করছি।

এ ব্যাপারে কেন্দুয়া থানা ওসি রাশেদুজ্জামান বলেন, নিখোঁজ ছাত্র রাব্বি হাসানের ব্যাপারে থানায় জিডি করা হয়েছে। প্রত্যেক থানায় ওয়ারল্যাস এর মাধ্যমে মেসেজ পাঠানো হয়েছে।