সাতক্ষীরায় রোগী দেখে ফেরার পথে লাশ হলেন চিকিৎসক

মোঃ সদরুল কাদির (শাওন): শুক্রবার রাতে যশোর-সাতক্ষীরা সড়কের বাগআচড়া কুচির মোড় নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। তার বাড়ি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নুরনগর গ্রামে। সাতক্ষীরা জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. মনোয়ার হোসেন জানান, ডা. মোস্তফা নুর মোহাম্মদ বাগআচড়াস্থ একটি ক্লিনিকে রোগী দেখে মোটরসাইকেলযোগে সাতক্ষীরায় ফিরছিলেন। পথিমধ্যে বাগআচড়ার কুচির মোড় নামক স্থানে পৌঁছালে একটি দ্রুতগামী ট্রাক তাকে বহনকারী মোটরসাইকেলটিকে পিছন থেকে স্বজোরে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে মারাত্মক আহত হন। পরে তাকে যশোরের কুইন্স হাসপাতালে ভর্তি করা হলে সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে পাঠানো হয়।

সাতক্ষীরা শিশু হাসপাতালের তত্ত্বাবধয়াক ডা. জাকির হোসেন বলেন, স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তার মৃত্যু হয়েছে। আজ বাদ মাগরিব সাতক্ষীরা কোর্ট জামে মসজিদে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। পরে তার মরাহেদ গ্রামের বাড়ি নুরনগরে নেওয়া হবে। সেখানে তার দ্বিতীয় জানাযা নামাজ শেষে তাকে দাফন করা হবে।

Previous articleগঙ্গাচড়ায় ছিনতাই মামলার পলাতক ২ আসামী আটক
Next articleসাঁথিয়ায় জাতীয় ভিটামিন ’এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।