বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকেন্দুয়ায় কিশোরী গণধর্ষণ মামলার মূল আসামি গৌরিপুর থেকে গ্রেপ্তার

কেন্দুয়ায় কিশোরী গণধর্ষণ মামলার মূল আসামি গৌরিপুর থেকে গ্রেপ্তার

হুমায়ুন কবির: নেত্রকোনার কেন্দুয়ার কিশোরী গণধর্ষণ মামলার মূল আসামি মো. ইকবাল (২৪) কে ময়মনসিংহের গৌরিপুর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস দল শনিবার (২২ জুন) দিবাগত মধ্যরাতে ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার টাঙ্গুয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া মো. ইকবাল নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার স্বল্প কমলপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকা-ের বিরুদ্ধে আপসহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে, যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

গত ১২ জুন রাত সাড়ে ৮টার দিকে কেন্দুয়া উপজেলার স্বল্প কমলপুর এলাকায় প্রেম ভালোবাসা অতঃপর বিয়ের প্রলোভনে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়। উক্ত ঘটনায় কেন্দুয়া থানায় ধর্ষণ মামলা রুজু হলে পলাতক আসামিদের গ্রেপ্তারের জন্য র‌্যাব ছায়া তদন্ত শুরু করে ও গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই প্রেক্ষিতে বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে মামলার মূল আসামি ও কিশোরীর কথিত প্রেমিক মো. ইকবালের অবস্থান সনাক্ত করতে সক্ষম হয় র‌্যাব। পরে শনিবার (২২ জুন) দিবাগত মধ্যরাতে ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার টাঙ্গুয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে মো. ইকবাল জানায়, কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে কেন্দুয়া পৌরসভাধীন স্বল্প কমলপুর হতে সাহিতপুর যাওয়ার পাকা রাস্তার পার্শ্বে পানি সেচের গভীর নলকূপের টিনের ঘরের ভিতরে নিয়ে যায় এবং সেখানে ৬ দিন আটকে রেখে সে ও তার বন্ধুরা মিলে পালাক্রমে ধর্ষণ করে।

এজাহারভুক্ত পলাতক অন্যান্য আসামিদের আটকের জন্য র‌্যাবের অভিযান চলমান থাকবে বলেও র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments