বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরায় পুলিশ কনস্টেবল নিয়োগে ১১ লক্ষ টাকাসহ প্রতারক চক্রের দুই সদস্য আটক

সাতক্ষীরায় পুলিশ কনস্টেবল নিয়োগে ১১ লক্ষ টাকাসহ প্রতারক চক্রের দুই সদস্য আটক

মোঃ সদরুল কাদির (শাওন): সাতক্ষীরায় পুলিশ কনস্টেবল নিয়োগে, অর্থ লেনদেনের সময় গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম ১১ লাখ টাকা সহ ২জনকে আটক করে। আটককৃতরা হলেন সাতক্ষীরা বল্লী এলাকার আবুল হোসেনের ছেলে আসাদুজ্জামান, (ব্যবসায়ী) নারায়নপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে দেলোয়ার হোসেন (পরিক্ষার্থী)।

সাতক্ষীরা সদরের বকচরা এলাকার মৎস্য অফিসের সামনে থেকে মঙ্গলবার সন্ধ্যায় লেনদেনের সময় হাতে নাতে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

পুলিশ সুপার সাজ্জাদুর রহমান জানান, পুলিশের নিয়োগে অনিয়মে সাতক্ষীরা জেলার সকল স্থানে মাইকিংসহ বিভিন্ন ভাবে জনসাধারনকে অবহিত করা হয়েছে। তার ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিতিত্বে অবৈধ লেনদেনের হচ্ছে এমন খবর পাওয়া মাত্র গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম বকচরা এলাকার মৎস অফিসের সামনে অভিযান চালিয়ে ১১ লাখ টাকাসহ পরিক্ষার্থী ও দালালসহ দুইজনকে আটক করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments