মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় ইয়াবা কারবারীদের হামলায় আহত ২

উখিয়ায় ইয়াবা কারবারীদের হামলায় আহত ২

কায়সার হামিদ মানিক: উখিয়া উপজেলার হলদিয়া পালংয়ে মাদকাসক্ত সন্ত্রাসীদের হামলায় ৮ বছরের আছমানুর হুসনা তানজিয়া সহ গৃহ বধু সেলিনা আক্তার (৩২) আহত হয়েছে। সন্ত্রাসীরা অপহরনের চেষ্টা ব্যর্থ হয়ে তাদের উপর ন্যাক্কার জনক হামলা চালায়। গত মঙ্গলবার সকালে সিকদার পাড়া খালের উত্তর পাড়ে এ ঘটনাটি সংঘঠিত হয়েছে। খবর পেয়ে উখিয়া থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন সহ জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তারে অভিযান চালিয়েছে বলে জানা গেছে।
থানায় দায়েরকৃত এজহার সূত্রে জানা যায়, উপজেলার হলদিয়া পালং ইউনিয়নে মধ্যম হলদিয়া ৫নং ওয়ার্ডের সিকদার পাড়া গ্রামের নুরুর হুদার পুত্র সালাহ উদ্দিন ও মাহামুদুল হক ইয়াবা কারবারী। তাদের নেতৃত্বে এলাকায় প্রকাশ্যে ইয়াবা ক্রয় বিক্রয় হচ্ছে প্রতিদিন। মাদকাসক্ত ও ইয়াবা পাচারকারীদের ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পায়না।
এলাকাবাসি জানায় ইয়াবা কারবারী সালাহ উদ্দিন নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার হয়ে কয়েক মাস জেল খেটে জামিনে বের হয়ে এসেই বাদিনি সেলিনা আক্তারকে মামলা প্রত্যাহার করার জন্য নানা ভাবে হুমকি-ধমকি দিয়ে আসছিল। স্বামী- সার্জেন্ট আব্দুল হক বিদেশে থাকায় স্ত্রী সেলিনাকে অমানুষিক নির্যাতন সহ শীলতাহানি করে। এমনকি বাড়িঘর ভাংচুর চালায়। এ ঘটনায় সালাহ উদ্দিন সহ অপরাপর আসামীদের বিরুদ্ধে থানায় নারী নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধীত-২০০৩) এর ৯ (৪) (খ) ধারায় মামলা রুজু করা হয়। যার নং- ৩/২০১৯।
এদিকে, গত ২৫জুন সকাল ১১টার দিকে প্রবাসীর স্ত্রী সেলিনা আক্তার তার জালের শিশু কন্যা নিয়ে শ্বশুরবাড়িতে আসার পথে নারী নির্যাতন মামলার আসামী ও ইয়াবা পাচারকারী সিন্ডিকেট সদস্য সালাহ উদ্দিন ও মাহামুদুল হকের নেতৃত্বে তাদেরকে অপহরণের চেষ্টা চালায়। শোরচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তা ব্যর্থ হওয়ায় গৃহবধু ও শিশু কন্যাকে মারধর করে নির্যাতন চালায়। গ্রামবাসী তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য উখিয়া হাসপাতালে নিয়ে আসে। আহত পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, মামলা প্রত্যাহার না করায় আসামীরা পরিকল্পিত ভাবে বাদিনিকে অপহরণের চেষ্টা চালিয়েছে। খবর পেয়ে উখিয়া থানার এসআই ফারুক হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থালে গিয়ে সন্ত্রাসীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চালায়। এ ব্যাপারে সেলিনা আক্তার বাদী হয়ে ইয়াবা কারবারী সালাহ উদ্দিন ও মাহামুদুল হককে প্রধান আসামী করে ৪ জনের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করা হয়েছে। উখিয়া থানার অফিসার ইনচার্জ জানান, ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments