বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাশ্রীপুরে স্পিনিং মিলের গুদামে আগুন, নিরাপত্তাকর্মীর মৃত্যু

শ্রীপুরে স্পিনিং মিলের গুদামে আগুন, নিরাপত্তাকর্মীর মৃত্যু

কাগজ প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে একটি স্পিনিং মিলের তুলার গুদামে আগুন লেগেছে। অগ্নিকাণ্ডে রাসেল (৩২) নামে এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলার নয়নপুরের ফরিদপুর এলাকায় অটোস্পিনিং মিলের গুদামে আগুনের সূত্রপাত হয়।

খবর পেয়ে শ্রীপুর ও ভালুকা ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ করছে। তবে বিকেল পৌনে ৪টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি।

শ্রীপুর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার রাম প্রসাদ পাল জানান, দুপুর আড়াইটার দিকে অটোস্পিনিং মিলের তুলার গুদামে অগ্নিকাণ্ডের খবর আসে। পরে শ্রীপুর ফায়ার স্টেশন থেকে তিনটি এবং ভালুকা ফায়ার স্টেশনের তিনটি ইউনিটের কর্মীরা গিয়ে আগুন নেভানোর কাজে যোগ দেন। আশেপাশের আরও কয়েকটি ফায়ার স্টেশন থেকেও দমকল কর্মীরা ঘটনাস্থলের দিকে রওনা হয়েছে।

তিনি আরও জানান, আগুনে গুদামে থাকা তুলা ও অন্যান্য মালামাল পুড়ে গেছে। পানি সংকট ও কারখানার অভ্যন্তরীণ রাস্তার সংকীর্ণ হওয়ায় আগুন নেভাতে কিছুটা বেগ পেতে হচ্ছে। তাৎক্ষণিকভাবে আগুণের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments