শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসাঁথিয়ায় ছাত্রলীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি মানববন্ধন

সাঁথিয়ায় ছাত্রলীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি মানববন্ধন

আব্দুদ দাইন: পাবনা সাঁথিয়ায় উপজেলা ছাত্রলীগের দু’গ্রুপের মারপিটের ঘটনাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের পাল্টাপাল্টি মানববন্ধন হয়েছে। পরে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করা হয়। অভিযোগে জানাযায়, গত ৩০ জুন সাঁথিয়া সরকারী কলেজের অর্নাস প্রথম বর্ষের ছাত্র নাহিদ হাসানকে মারপিট করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শামসুল হক স্বপন ও তার সহযোগিরা। একই দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি শামসুল হক স্বপন ধুলাউড়িতে আত্মীয়ের বাড়ি যাওয়ার পথে তাকে আটক করে বেঢড়ক মারপিট করে ছাত্রলীগ নেতা তরিকুল, বিদ্যুৎ ও খালেকসহ ৭/৮ জন। এঘটনায় উভয় পক্ষ সাঁথিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে। স্বপন ও তার সহযোগিদের বিচারের দাবিতে মঙ্গলবার সকালে উপজেলা চত্ত্বরে মানব বন্ধন করে ছাত্রলীগের অপর পক্ষ। মানব বন্ধন শেষে তারা উপজেলা নির্বহী অফিসার আব্দুল হালিমের নিকট স্মারক লিপি পেশ করেন। এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও ছাত্রলীগনেতা কর্মীরা উপস্থিত ছিল। অপর দিকে ছাত্রলীগের উপজেলা সভাপতি শামসুল হক স্বপনকে মারপিটের অভিযোগে ছাত্রলীগের ব্যানারে একই দিন উপজেলা সদরের বোয়ালমারী বাজারে পাল্টা মানব বন্ধন করেন। এসময় শামসুল হক স্বপনসহ বিভিন্ন ইউনিয়ন ও কলেজের ছাত্রলীগ নেতা কর্মীরা উপস্থিত ছিল। এব্যাপারে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন বলেন, মারপিটের ঘটনায় উভয় পক্ষই থানায় অভিযোগ দায়ের করেছে। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাঁথিয়ায় ছাত্রলীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি মারপিট ও মানববন্ধন কর্মসূচী পালন হওয়াকে কেন্দ্র করে দলীয়নেতা কর্মীদের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments