শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবাউফল থানা পুলিশের প্রশংসনীয় উদ্যোগ

বাউফল থানা পুলিশের প্রশংসনীয় উদ্যোগ

অতুল পাল: বাউফলে প্রতিপক্ষের নির্মম মারধরে পা ভেঙে দেয়া মূমূর্ষ এক রোগিকে চিকিৎসা সেবা এবং অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করে প্রশংসা কুড়িয়েছেন বাউফল থানা পুলিশ। গত বৃহষ্পতিবার সন্ধায় এঘটনা ঘটেছে। আজ শুক্রবার দুপরে বাউফল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপারের নেতৃত্বে বাউফল থানা পুলিশ বাউফল হাসপাতালে গিয়ে ওই রোগির খোঁজখবর নিয়েছেন। পুলিশের এমন কাজে বাউফলের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ প্রশংসা দিয়েছেন পুলিশকে। বাউফল থানা সূত্রে জানা গেছে, উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কারখানা গ্রামের চাঁন মিয়া হাওলাদারের ছেলে ফিরোজ হাওলাদারের (৩৬) সাথে একই বাড়ির চাচাতো ভাই আনিচ ও শামিমদের জমি নিয়ে বিরোধ চলে আসছে। এঘটনার জেরে চলতি বছরের ১৬ মে ফিরোজের চাচাতো ভাইয়েরা ফিরোজকে মেরে দুটি পা ভেঙে দেয়। এরপর গোপণে বরিশাল নিয়ে পা ব্যান্ডেজ করে বাড়িতে এনে গোপণ কক্ষে বন্দি করে রাখে। গত বৃহষ্পতিবার সন্ধায় ফিরোজ সকলের চোখ ফাঁকি দিয়ে বন্দিদশা থেকে বেরিয়ে এসে বাউফল থানার সামনে আশ্রয় নেয়। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খবর পেয়ে তাকে বাউফল হাসপাতালে নিয়ে যান এবং চিকিৎসার ব্যবস্থা করান। বৃহষ্পতিবার রাতেই রোগির অভিযোগের ভিত্তিতে বাউফল থানায় একটি মামলা দায়ের করা হয় এবং পুলিশ আসামি আনিচ ও সহিদ নামের দুজনকে গ্রেপ্তার করে। আজ শুক্রবার তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে। মুনির নামের রোগির এক নিকট আত্মীয় ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এদিকে শুক্রবার দুপুরের দিকে অসুস্থ্য ফিরোজের চিকিৎসার খোঁজখবর নিতে বাউফল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার ফারুক মিয়ার নেতৃত্বে বাউফল থানা পুলিশের একটি দল বাউফল হাসপাতালে যান। এঘটনা জানাজানি হওয়ার পর বাউফলের সর্বস্তরের মানুষ পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দোকার মোস্তাফিজুর রহমান বলেন, অমানবিক ওই ঘটনায় মামলা হয়েছে। রোগির চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। অভিযুক্ত চারজনের মধ্যে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments