বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাআইসক্রিমের লোভ দেখিয়ে শিশুকে ডেকে নিয়ে সিগারেটের ছ্যাকা দিল ২ যুবক

আইসক্রিমের লোভ দেখিয়ে শিশুকে ডেকে নিয়ে সিগারেটের ছ্যাকা দিল ২ যুবক

কাগজ প্রতিনিধি: মুন্সিগঞ্জের লৌহজংয়ে আইসক্রিম খাওয়ানোর লোভ দেখিয়ে সাত বছরের এক শিশুকে সিগারেটের আগুনের ছ্যাকা দেওয়ার অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে।  ওই দুই যুবকের নাম মনির ও হান্নান।
এ ঘটনায় মনির নামে একজনকে গ্রেপ্তার করে আজ আজ শুক্রবার জেলা বিচারক আদালতে পাঠানো হয়েছে।
খোঁজ নিয়ে জানা যায়, এর আগে গত সোমবার লৌহজং উপজেলার যশোলদিয়া গ্রামের অদূরে পদ্মা নদীর পাড়ে এ ঘটনা ঘটে। পরে ঘটনার দুদিন পর বুধবার লৌহজং থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন ভুক্তভোগী ওই শিশুর মা রহিমা বেগম। এরপর ওই দিনই গভীর রাতে মনিরকে গ্রেপ্তার করে পুলিশ। আরও জানা যায়, ভুক্তভোগী ওই শিশুর নাম সিয়াম। সে উপজেলার যশলদিয়া গ্রামের দিনমজুর অজিত শেখের সন্তান। এদিকে স্থানীয় হারুন মাতবর ও সামাদ মুন্সী নামের দুই ব্যক্তি ভুক্তভোগী ওই পরিবারকে মামলা তুলে নেওয়ার হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করছেন শিশুর মা-বাবা ।
তবে হুমকি দেওয়ার বিষয়টি অস্বীকার করে তারা জানান, বিষয়টি আমরা এলাকার লোকজন বসে মীমাংসা করব। ওই শিশুকে চিকিৎসার জন্য টাকা দেওয়া হবে।
জানা যায়, গত সোমবার দুপুরে আইসক্রিম খাওয়ানোর লোভ দেখিয়ে সিয়ামকে একই গ্রামের মনির ও হান্নান নামে দুই যুবক বাড়ির অদূরে পদ্মা নদীর পাড়ে কাশবনে ডেকে নিয়ে যায়। এরপর সেখানে তারা দুজন মিলে সিয়ামকে সিগারেট খেতে বলে। কিন্তু এতে সে রাজি না হওয়ায় হাত ও চোখ বেঁধে পিঠের মেরুদণ্ড বরাবর সিগারেটের ছ্যাকা দেয়। এতে সিয়াম যন্ত্রণায় ছটফট করে এব একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলে।
এদিকে সিয়ামকে কোথাও না পেয়ে খোঁজ করতে থাকে তার পরিবার। পরে ঘটনার প্রায় দুই ঘণ্টা পর সিয়ামকে উদ্ধার করে তার পরিবারের লোকজন। তবে ঘটনার দুদিন পরে গত বুধবার লৌহজং থানায় মামলা করেন সিয়ামের মা। অভিযুক্ত দুজনই মাদকাসক্ত বলে জানা গেছে।
লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন জানান, বুধবার গভীর রাতে মনিরকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার তাকে জেলা বিচারক আদালতে পাঠানো হয়েছে। তবে অপর আসামি হান্নানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments