বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশীদের পুত্রবধূকে পিছন থেকে গুলি!

সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশীদের পুত্রবধূকে পিছন থেকে গুলি!

কাগজ প্রতিবেদক: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশীদের পুত্রবধূ পেছন দিক থেকে গুলিবিদ্ধ হয়েছেন। আজ সোমবার দুপুরে ল্যাবএইড হাসপাতালের এজিএম (করপোরেট কমিউনিকেশন) সাইফুর রহমান লেনিন একথা জানিয়েছেন।

এর আগে গতকাল রোববার রাতে ফিরোজ রশীদের বাসা থেকে তার ছেলের বৌকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। বর্তমানে তিনি ল্যাবএইড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। আহতের নাম মেরিনা শোয়েব।

সাইফুর রহমান লেনিন বলেন, ‘মেরিনাকে এখনো আশঙ্কামুক্ত বলা যাচ্ছে না। যদিও তার লাইফ সাপোর্ট খুলে দিয়ে তাকে আইসিইউতে রাখা হয়েছে। কিন্তু গুলিটি এখনো শরীরের ভেতরেই আছে। শারীরিক অবস্থার উন্নতি হলে গুলি বের করা হবে।’

এ সময় এক প্রশ্নের জবাবে হাসপাতালের এজিএম বলেন, ‘গুলিটি পিঠের দিক থেকে লেগে পেটে রয়েছে।’

গতকাল রোববার রাতে ধানমন্ডি ৯/এ নম্বর বাসায় এই ঘটনা ঘটেছে। মেরিনার পরিবারের দাবি, পারিবারিক কলহের জের ধরেই এমন ঘটনা ঘটেছে। তবে পুলিশ বলছে, ফিরোজ রশীদের পরিবার একে আত্মহত্যার চেষ্টা বলে দাবি করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments