বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা সেলিম হত্যাকারীদের গ্রেফতার দাবিতে রেলপথ অবরোধ

ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা সেলিম হত্যাকারীদের গ্রেফতার দাবিতে রেলপথ অবরোধ

কামাল সিদ্দিকী: পাবনার ঈশ্বরদী আওয়ামী লীগের সদস্য, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে ঈশ্বরদী রেলওয়ে স্টেশনে অবস্থান কর্মসুচী পালন করে রেলপথ অবরোধ করেন মুক্তিযোদ্ধারা। আজ সোমবার সকাল থেকে দুপুর দেড়টা পর্যন্ত এই কর্মসুচীর আয়োজন করে ঈশ্বরদী মুক্তিযোদ্ধা কমান্ড। তিন ঘন্টা ব্যাপী এই অবরোধে ৫টি ট্রেন চলাচল বাধাগ্রস্থ হয়। ট্রেন গুলোর মধ্যে রয়েছে মহানন্দা এক্সপ্রেস, কপোতাক্ষ এক্সপ্রেস, রূপসা আন্ত:নগর, ভারতগামি মৈত্রী এক্সপ্রেস ও ঢাকা-খুলনাগামি সুন্দরবন আন্ত:নগর এক্সপ্রেস ট্রেন। এখানে পথসভারও আয়োজন করা হয়। ইতিপূর্বে মুক্তিযোদ্ধারা মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে দিয়ে তদন্ত করে মামলার রহস্য উদঘাটন ও প্রকৃত খুনিদের গ্রেপ্তারের দাবিতে পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক রাজশাহীর (ডিআইজি) বরাবর স্মারকলিপি প্রদান করেছেন। অবরোধ সমাবশে মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডলের সভাপতিত্বে ও ফজলুর রহমান ফান্টুর পরিচালনায় বক্তব্য রাখেন পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হব্বুল, পূর্বটেংরী বালিকা বিদ্যালয়ে প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন বিশ্বাস, সিপিবি পাবনা জেলা সভাপতি কমরেড আবদুর রাজ্জাক, নিহত মুক্তিযোদ্ধার ছেলে তানভীর রহমান তন্ময়। এ ছাড়া সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আমিনুর রহমান, ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইছাহক আলী মালিথা ও পাকশীর আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম প্রমুখ। উল্লেখ্য ৬ ফেব্রুয়ারী রাত নয়টার দিকে পাকশীর রূপপুর বিবিসি বাজার থেকে নিজ বাড়িতে ফেরার সময় দূর্বৃত্তদের গুলিতে নিহত হন তিনি। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, ্#৩৯;নিহত মুক্তিযোদ্ধা সেলিমের ছেলে তানভির রহমান তন্ময় অজ্ঞাতনামা আসামি উল্লেখ করে একটি অভিযোগ দেন। সেই

অভিযোগের ভিত্তিতেই মামলার তদন্ত কাজ চলছে। মাসব্যাপী তদন্ত চলাকালে মূল আসামি গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রাখা হয়েছে বলে তিনি দাবী করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments