বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাপাবনার ঈশ্বরদীতে দাম্পত্য কলহের জেরে স্ত্রীর আত্মহত্যা

পাবনার ঈশ্বরদীতে দাম্পত্য কলহের জেরে স্ত্রীর আত্মহত্যা

কামাল সিদ্দিকী: পাবনার ঈশ্বরদীতে অরুণা খাতুন (২৩) নামের এক গৃহবধূর গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করেছে পুলিশ। দাম্পত্য কলহের জেরে এই গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (১২ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের চর সাহাদিয়ার গুচ্ছ গ্রামের শ্বশুর বাড়িতে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। নিহত অরুণা ওই এলাকার আব্দুল মতিনের স্ত্রী। তাঁর নয় বছরের একটি মেয়ে রয়েছে।

ঈশ্বরদী থানার দ্বিতীয় কর্মকর্তা পুলিশ উপপরিদর্শক (এসআই) ইব্রাহিম হোসেন বলেন,‘স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে শনিবার (১৩ জুলাই) সকালে পাঠান হবে।’

পরিবারের বরাত দিয়ে পুলিশ উপপরিদর্শক বলেন, ‘বেশ কিছুদিন ধরে অরুণার সঙ্গে তাঁর স্বামী আব্দুল মতিনের দাম্পত্য কলহের জের চলে আসছিল। সকাল থেকে বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে বাদানুবাদ হয়। এসময় স্বামীর ওপর অভিমান করে নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন গৃহবধূ অরুণা’।

এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments