শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকয়েক সেকেন্ডে উধাও কোটি টাকার সেতু!

কয়েক সেকেন্ডে উধাও কোটি টাকার সেতু!

কাগজ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে কোটি টাকা ব্যয়ে নির্মিত একটি সেতু চোখের পলকে বন্যার পানির তোড়ে বিলীন হয়ে গেছে।  বুধবার বিকেলে উপজেলার মেরুরচর গ্রামে এ ঘটনা ঘটে। সেতুটি ভেসে যাওয়ায় উপজেলার জব্বারগঞ্জ বাজারের সঙ্গে মেরুরচর ইউনিয়নের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।
স্থানীয় মেরুরচর ইউনিয়ন পরিষদ সদস্য সামিউল হক নেদা গণমাধ্যমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বন্যার পানি আসার সঙ্গে সঙ্গে মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে পুরো সেতু ভেঙে পড়ে উধাও হয়ে যায়।
এদিকে, স্থানীয় দশানী ও ব্রহ্মপুত্র নদের পানি বেড়ে বন্যায় নতুন করে বকশীগঞ্জ পৌর এলাকায় পানি প্রবেশ করায় ইতোমধ্যেই মেরুরচর, সাধুরপাড়া, নিলক্ষিয়া ও বগারচর ইউনিয়নে পানিবন্দি হয়ে পড়েছে ৫০ হাজারেরও বেশি মানুষ।
দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জের সড়কে পানি ওঠায় ইতোমধ্যেই যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। পাশাপাশি বকশীগঞ্জ উপজেলার কলেজ, মাধ্যমিক, মাদ্রাসা ও প্রাথমিক বিদ্যালয়গুলো বন্ধ হয়ে গেছে। এলাকায় পানি ঢোকায় প্রায় শতকোটি টাকার মাছ বেরিয়ে গেছে। নষ্ট হয়েছে অসংখ্য বীজতলা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments