বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাদিনাজপুরে ঘুষের টাকাসহ ভূমি অফিসের দুই কর্মকর্তা আটক

দিনাজপুরে ঘুষের টাকাসহ ভূমি অফিসের দুই কর্মকর্তা আটক

অমর চাঁদ গুপ্ত অপু: দিনাজপুরে ঘুষ নেওয়ার অভিযোগে সদর উপজেলা সহকারী সেটেলমেন্ট কর্মকর্তাসহ দুইজনকে আটক করেছে জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক) কর্মকর্তারা। এ সময় ঘুষের ২০ হাজার টাকাও উদ্ধার করা হয়। গত বুধবার বিকাল ৫টার দিকে দিনাজপুর শহরের কসবা মিশন রোডে সদর

উপজেলা সেটেলমেন্ট কার্যালয় থেকে তাদের আটক করা হয়। দিনাজপুর সমন্বিত দুদক জেলা কার্যালয়ের উপ- পরিচালক আবু হেনা আশিকুর রহমান এ কথা জানান। আটক দুইজন হলেন, সেটেলমেন্ট কার্যালয়ের সহকারী সেটেলমেন্ট কর্মকর্তা স ম আসাদুজ্জামান ফেরদৌস (৫৫) ও প্রসেস সার্ভেয়ার শহিদুল ইসলাম (৫২)। দুদক জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান, দিনাজপুর সদরের উপশহর ৫নং ব্লকের জামিল উদ্দীনের ছেলে শাহিন হোসেন দুদকে অভিযোগ করেন যে, তার একটি জমির আপিল কেস (যার মামলা নং- ৩৮৩২/১৪) নিষ্পত্তি করে দেওয়ার জন্য আটক ওই দুই কর্মকর্তা ৫০ হাজার টাকা ঘুষ দাবি করেছেন। গত বুধবার বিকেলে ঘুষের ২০ হাজার টাকা নিয়ে শাহিন সেটেলমেন্ট কার্যালয় আসেন। এ সময় সমন্বিত দিনাজপুর জেলা দুদকের সহকারী পরিচালক আহসানুল কবির পলাশের নেতৃত্বে দুদক সদস্যরা অভিযান চালিয়ে নগদ ২০ হাজার টাকাসহ তাদের আটক করে। সেটেলমেন্ট কর্মকর্তার কার্যালয় থেকে বেশ কিছু ব্যাংকের জমা বই, চেক বই ও কাগজপত্র জব্দ করা হয়েছে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments