সোমবার, মে ২৭, ২০২৪
Homeসারাবাংলাটঙ্গীতে বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি

টঙ্গীতে বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি

কাগজ প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে শ্যামল গোল্ড ওয়ার্কস নামে একটি স্বর্ণের দোকানে বোমা ফাটিয়ে ডাকাতি হয়েছে। এ সময় ডাকাত দলের সদস্যরা দোকানির মাথায় অস্ত্র ঠেকিয়ে ৫০ ভরি স্বর্ণালঙ্কার ও দেড় লাখ টাকা লুটে নেয়।

ডাকাতের হামলায় স্বর্ণের দোকানের মালিক শ্যামল পোদ্দারসহ দুজন আহত হয়েছেন।

মঙ্গলবার রাতে টঙ্গীর নতুনবাজার এলাকার ভূঁইয়া টাওয়ারে এ ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি তাজা বোমা ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

দোকান মালিক শ্যামল পোদ্দার জানান, রাতে চার-পাঁচজন লোক ক্রেতা সেজে দোকানের ভেতর প্রবেশ করে। এর পর হঠাৎ ডাকাত দলের সদস্যরা তার মাথায় অস্ত্র ঠেকিয়ে স্বর্ণালঙ্কার বের করে দিতে বলে। তিনি দোকানের প্রায় ৫০ ভরি স্বর্ণালঙ্কার বের করে দিলে ডাকাতরা দ্রুত ব্যাগে ভরে।

চলে যাওয়ার সময় দোকানের সামনে তিনটি হাতবোমা ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। ঘটনাস্থলেই দুটি বোমা বিস্ফোরিত হয়।

বোমাগুলো ফাটানোর পরই আবদুল্লাহ স্টোর নামক বাজারের অপর একটি দোকান থেকে ২০ হাজার টাকা নিয়ে দ্রুত মাইক্রোবাস নিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় রাস্তার ওপর আরও একটি হাতবোমা ফাটায় ডাকাত দল।

খবর পেয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ জাহিদ আহসান রাসেল এমপি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পুলিশকে ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনার নির্দেশ দেন।

এ ঘটনায় জড়িত সন্দেহে খালেদ হোসেন খান প্রিন্স (৩১), মো. খাইরুল ইসলাম (২৯), বোরহান মিয়া (৩২) ও গাড়িচালক আমজাদ মোল্লাকে (৩১) আটক করে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত একটি সাদা মাইক্রোবাস (নং-ঢাকা মেট্রো-চ-৫৩-৯৫৮৬) জব্দ করা হয়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানা পুলিশের ওসি মো. কামাল হোসেন জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments