রবিবার, মে ৫, ২০২৪
Homeসারাবাংলাঝিকরগাছায় ট্রাক চাপায় শিশু নিহত

ঝিকরগাছায় ট্রাক চাপায় শিশু নিহত

শহিদুল ইসলাম: যশোরের ঝিকরগাছায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ফাতেমা (৬) বছরের এক শিশু নিহত হয়েছে।এতে আহত হয়েছে নিহতের পিতাসহ আরো দুইজন।

বুধবার দুপুরের সময় বাঁকড়া টু হাড়িখালি সড়কের মোজ্জামের ভাটার সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ফাতেমা মাঠিকোমরা গ্রামের ইদ্রিস ঢালির মেয়ে।

আহতরা হলেন মাটিকোমরা গ্রামের ইদ্রিস ঢালি (৪৫) ও একই গ্রামের সাবেক ইউপি সদস্য ফয়জুর রহমান (৫৫)।

প্রত্যক্ষদর্শির সুত্রে জানা যায়, ইদ্রিস ঢালি,মেয়ে ফাতেমা ও সাবেক ইউপি সদস্য ফয়জুর রহমান ঝিকরগাছায় কাজ শেষে মোটরসাইকেল যোগে নিজ বাড়ী মাটিকোমরায় ফিরছিলো। এসময় তারা বাঁকড়া টু হাড়িখালি মোজ্জামের ভাটার সামনে পৌছালে অপরদিক থেকে আসা একটি ঘাতক ট্রাক ঢাকা (মেট্রো-ট ১১-১৭-৯৯)তাদের চাপা দিলে ঘটনাস্থলেই শিশু ফাতেমা নিহত হয়।
পরে মারাত্মক আহত অবস্থায় স্থানীরা উদ্ধার করে নিহত ফাতেমার পিতা ইদ্রিস ঢালি ও সাবেক ইউপি সদস্য ফয়জুরকে যশোর মেডিকেল হাসপাতালে ভর্তি করে।

বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএস আই মাহাফুজ বিষয়টি নিশ্চিত করে জানান,ঘাতক ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাকটি আমরা জব্দ করতে সক্ষম হয়েছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments