শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকিশোরগঞ্জের বাজিতপুরে দু'পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৭

কিশোরগঞ্জের বাজিতপুরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৭

কাগজ প্রতিনিধি: কিশোরগঞ্জের বাজিতপুরে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ফুরকান (৩২) ও শরীফ (৩৫) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ৭ জন। বুধবার দুপুরে বাজিতপুরে উপজেলার দুর্গম হাওর অধ্যুষিত মাইজচর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাইজচর শ্যামপুরপাড়া এলাকার রাসত আলীর ছেলে মো. ফুরকান ও একই এলাকার আব্দুল কাদিরের ছেলে মো. শরীফ মিয়া।

বাজিতপুর থানা পুলিশের ওসি খলিলুর রহমান আজকের কাগজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, মাইজচর শ্যামপুরপাড়া গ্রামের মহরম গ্রুপ ও মুন্সিবাড়ি গ্রুপের লোকজনের মধ্যে এলাকায় আধিপত্য নিয়ে অনেকদিন ধরে বিরোধ ছিল। আজ সকালে মহরম গ্রুপের এক ব্যক্তিকে মারপিট করে মুন্সিবাড়ি গ্রুপের ফারুক ও মিজান। খবর পেয়ে মহরম গ্রুপের লোকজন ঘটনাস্থলে গেলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় গুলিবিদ্ধসহ গুরুতর আহত হন ৯ জন। তাদের মধ্যে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও বাজিতপুর উপজেলা হাসপাতালে নেয়ার পর মুন্সিবাড়ি গ্রুপের ফুরকান ও শরীফকে ডাক্তাররা মৃত ঘোষণা করেন।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments