শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাহবিগঞ্জে মোবাইলে ছবি তোলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

হবিগঞ্জে মোবাইলে ছবি তোলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

কাগজ প্রতিনিধি: বানিয়াচংয়ে মোবাইলে ছবি তোলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। গুরুতর আহতাবস্থায় ১৫ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে জেলার বানিয়াচং উপজেলার বাঘাহাতা গ্রামের আবুল মিয়া একটি সরকারি জমির ছবি তোলে। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান এরশাদ আলীর অনুসারীরা আবুল ছবি তুলতে বাধা দেন। এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে মহিলাসহ অন্তত ৩০ জন আহত হন। গুরুতর আহত অবস্থায় ১৫ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারক জানান, খবর পেয়ে পুলিশ নিয়ে ঘটনাস্থলে অবস্থান করছি। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments