বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাবেনাপোলে মাদক ও অবৈধ অনুপ্রবেশকারী সহ আটক ৩

বেনাপোলে মাদক ও অবৈধ অনুপ্রবেশকারী সহ আটক ৩

শহিদুল ইসলাম: যশোরের বেনাপোল সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা, মদ এবং অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার সময় ২ জন বাংলাদেশি নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বিজিবি সদস্যরা।

শনিবার (১৭ আগষ্ট) বিকালে রুদ্রপুর ও পুটখালি এলাকা থেকে তাদের আটক করা হয়।

খুলনা ব্যাটালিয়ন ২১ বিজিবি অধিনায়ক লে,কর্ণেল ইমরান উল্লাহ সরকার জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে, শার্শা থানাধীন অগ্রভূলাট বাজারের পাশে পাকা রাস্তার উপর হতে শার্শার অগ্রভুলোট গ্রামের শহিদুলের ছেলে লিটন হোসেন (৩০),কে ১৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয় ও রুদ্রপুর বিওপি’র একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে শার্শা থানাধীন রুদ্রপুর মাঝেরপাড়া গ্রামস্থ আম বাগান হতে ২০ বোতল মদ আটক করে।

অপরদিকে, পুটখালী বিওপি’র একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী গ্রামস্থ ভান্ডারীর মোড় হতে অবৈধভাবে বিনা পাসপোর্টে ভারত হতে বাংলাদেশে আসার সময় ০২ জন (পুরুষ) বাংলাদেশি নাগরিককে আটক করে।

আটককৃত আসামী ও মাদকদ্রব্য শার্শা থানায় এবং অবৈধভাবে সীমান্ত অতিক্রমকারী বাংলাদেশি নাগরিকদ্বয়কে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments