শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলারাজাপুরে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের চেক বিতরণ

রাজাপুরে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের চেক বিতরণ

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুর উপজেলার বিভিন্ন এলাকার গরীব অসহায় ২২ টি পরিবারকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্রে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক এ্যাড. এএইচ এম খায়রুল আলম সরফরাজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় উপ কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সহ সম্পাদক মনিরুজ্জামান মনির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায়-দুঃস্থদের চিকিৎসা সহায়তায় জন্য ৮ লক্ষ ৬০ হাজার টাকার এ চেক তুলে দেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এই সময় কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামান বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এ দেশের গরীব অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য রাজনীতি করেন। এই দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।
এর আগে জেলার কাঁঠালিয়া উপজেলায় ১৪ জন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের ৬ লাখ চল্লিশ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments