ঝালকাঠিতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ অধ্যক্ষের বিরুদ্ধে থানায় মামলা

ঝালকাঠিতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ অধ্যক্ষের বিরুদ্ধে থানায় মামলা

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠিতে অস্টম শ্রেণির এক ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় রবিবার (১৮ আগষ্ট) দুপুরে ঝালকাঠি থানায় ছাত্রীর পিতা বাদী হয়ে মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে মাদ্রাসা অভিযুক্ত সৈয়দ কামাল হোসেন পলাতক রয়েছেন। অভিযুক্ত সৈয়দ কামাল হোসেন উপজেলার নবগ্রাম ইউনিয়নের তেরোয়ানা শাহ মাহমুদিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ।
পুলিশ ও নির্যাতিতর পরিবার জানায়, তাদের বাড়ি বরিশালের বানারীপাড়া উপজেলার করপাড়া গ্রামে। দারিদ্র্যতার কারণে ঝালকাঠির সীমান্তবর্তী সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের তেরোয়ানা শাহ মাহমুদিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ সৈয়দ কামাল হোসেনের বাসায় চার বছর ধরে থেকে তার মেয়ে ওই মাদরাসায় পড়ালেখা করছে। সে শাহ মাহমুদিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষের বাসায় চার বছর ধরে পড়ালেখার পাশাপাশি গৃহকর্মীর কাজ করতো। গত ১৫ আগস্ট অধ্যক্ষের বাসায় কেউ না থাকার সুযোগে ছাত্রীকে ধর্ষণ করেন তিনি। বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেয় অধ্যক্ষ। ওই ছাত্রী ঘটনা তার বাবা মাকে জানালে রবিবার দুপুরে থানায় মামলা দায়ের করা হয়।
ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে ও ওই ছাত্রীর মেডিকেল পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।