শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকুষ্টিয়ায় প্রকাশ্যে যুবককে পিটিয়ে হত্যা

কুষ্টিয়ায় প্রকাশ্যে যুবককে পিটিয়ে হত্যা

কাগজ প্রতিনিধি: কুষ্টিয়ার ভেড়ামারায় তুচ্ছ ঘটনায় প্রকাশ্য দিবালোকে অনিক ইসলাম (২৩) নামে এক দোকান কর্মচারীকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
নিহত অনিক ভেড়ামারার কোদালিয়াপাড়া গ্রামের আখতার হোসেনের ছেলে।
আজ মঙ্গলবার বিকেল ৪টার দিকে ভেড়ামারা শহরের বাবর আলী মার্কেটের আমিন গার্মেন্টেস এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, বিকেল ৪টার দিকে কয়েকজন দুর্বৃত্ত শহরের বাবর আলী মার্কেটের আমিন গার্মেন্টসে প্রবেশ করে সেলসম্যান অনিককে আচমকা পেটাতে থাকে। পরে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ভেড়ামারা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কুষ্টিয়ায় নেয়ার পথে তার মৃত্যু হয়।
এদিকে ঘটনার প্রতিবাদে ব্যবসায়ীরা ক্ষুদ্ধ হয়ে দোকানপাট বন্ধ করে দেয়। পুরো এলাকা ঘিরে পুলিশি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
ভেড়ামারা ডাকবাংলো সুপার মার্কেটের সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম মিলন জানান, পাশের আরিফ বস্ত্রবিতানের মালিক আরিফের সঙ্গে সিঙ্গারা খেয়ে পানি ফেলার ঘটনাকে কেন্দ্র করে সেলসম্যান অনিকের বাকবিতণ্ডা হয়। এ বিরোধের জের ধরে কিছু বহিরাগত সন্ত্রাসী আচমকা ওই দোকানে প্রবেশ করে সেলসম্যান অনিককে পেটাতে থাকে। পরে তার মৃত্যু হয়।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খবির আহমেদ জানান, ঘটনা অনুসন্ধানে পুলিশ সদস্যরা কাজ করছে। দোকানে এবং দোকানের আশে পাশে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। খুব দ্রুত এ হত্যার সঙ্গে জড়িত আসামিদের শনাক্ত করার কাজ চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments