শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ব্যাংক কর্মকর্তাসহ নিহত ৩

ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ব্যাংক কর্মকর্তাসহ নিহত ৩

কাগজ প্রতিনিধি: ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের সালান্দর চৌধুরীহাট ডেনিস এলাকায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন উভয় বাসের ২০ যাত্রী।
নিহতরা হলেন, ঠাকুরগাঁও কলেজপাড়া এলাকার বাসিন্দা ব্যাংক কর্মকর্তা কামরুজ্জামান বাবু, রাজু এন্টাপ্রাইজের চালক বাবুল (২০) ও ঠাকুরগাঁও নারগুন এলাকার আবুল কালাম আজাদ (৩৫)।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সকালের দিকে ঠাকুরগাঁও থেকে পঞ্চগড়ের উদ্দেশে ছেড়ে যাওয়া দুটি বাস সালন্দর ডেনিস এলাকায় পৌঁছালে সোনার বাংলা পরিবহনের একটি বাস ওভারটেক করতে গিয়ে পেছন থেকে রাজু এন্টারপ্রাইজ নামে অপর একটি বাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান রাজু এন্টারপ্রাইজের চালক ও এক যাত্রী। পরে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান।
ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মফিদা রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments