রবিবার, মে ৫, ২০২৪
Homeসারাবাংলাযাত্রাবাড়ীতে ছাদ থেকে লাফিয়ে নববধূর আত্মহত্যা

যাত্রাবাড়ীতে ছাদ থেকে লাফিয়ে নববধূর আত্মহত্যা

বাংলাদেশ প্রতিনিধি: রাজধানীর যাত্রাবাড়ীর শনিরআখড়া এলাকায় ৬তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে এক নববধূ আত্মহত্যা করেছেন। ওই নববধূর নাম ফারহানা আক্তার (১৮)।
বুধবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।
ফারহানাকে আহতাবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক রাত পৌনে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
ফারহানা গোপালগঞ্জ সদর উপজেলা ভেন্নাবাড়ী গ্রামের বকুল মিয়ার মেয়ে। ফারহানার শ্বশুর বাড়ি ওই গ্রামে। গত দুইদিন আগে যাত্রাবাড়ী শনিরআখড়া শেখদী এলাকায় বাবার বাড়িতে আসেন ফারহানা।
নিহতের দুলা ভাই মোহাম্মদ রাঙ্গা জানান, ফারহানা রাজধানীর বকশিবাজার বেগম বদরুন্নেসা মহিলা কলেজে একাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। ঈদুল আজহার আগে জুয়েল নামে এক যুবকের সঙ্গে পরিবারের সম্মতিতে বিয়ে হয় ফারহানার।
তিনি জানান, স্বামী এবং শ্বশুর বাড়ির লোকদের সঙ্গে তার কোনও ঝামেলা ছিল না। তবে কি কারণে বাবার বাসায় এসে ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করল তার কারণ জানাতে পারেননি ফারহানার পরিবারের সদস্যরা।
ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ফারহানার মরদেহ মর্গে রাখা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments