শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলামেহেরপুরের সেই তরুনী এখন কেন্দুয়ায় প্রেমিকের মামার আশ্রয়ে

মেহেরপুরের সেই তরুনী এখন কেন্দুয়ায় প্রেমিকের মামার আশ্রয়ে

হুমায়ুন কবির: প্রেমিককে খুঁজতে মেহেরপুরের কলেজ পড়–য়া তরুণী নেত্রকোনা কেন্দুয়ায় এসে প্রেমিক রাজু খান কে না পাওয়ায় পুলিশের মাধ্যমে মামা শশুর রিপন মিয়ার আশ্রয়ে অবস্থান করছেন প্রেমিকা হীরা খাতুন।

এর পূর্বে প্রেমিকের বাড়ি উপজেলার নওপাড়া ইউনিয়নের কাউরাট গ্রামে অবস্থান নিয়েছিলেন তিনি। জানা যায়, মেহেরপুর জেলার গাংনী উপজেলার কসবা গ্রামের রজব আলীর অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী হীরা খাতুন এর সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কেন্দুয়া উপজেলার বেজগাঁও গ্রামের আব্দুল্লাহর ছেলে (মামার বাড়ি কাউরাট গ্রামের ভোটার) প্রবাসী রাজুুু খানের (২৬) পরিচয় হয়। পরিচয় থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপযার্য়ে দেশে এসে উভয়েই কোর্টের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

এ অবস্থায় কিছুদিন চলার পর তাদের মধ্যে সম্পর্কের অবনতি দেখা দিলে প্রেমিক রাজু প্রেমিকাকে এড়িয়ে চলতে শুরু করে এবং বিয়েও অস্বীকার করেন বলে হীরা খাতুন জানান।

পরে নিরুপায় হয়ে তিনি শনিবার (৩১আগস্ট) বিকালে নেত্রকোনার কেন্দুয়ার কাউরাট গ্রামে প্রেমিকের মামার বাড়িতে অবস্থান নেন।

বিষয়টি কেন্দুয়া থানা পুলিশ অবহিত হয়ে হীরা খাতুনকে থানায় আসতে বলা হয়। হীরা খাতুন থানায় এলে পুলিশ মেয়ের কাছ থেকে বিস্তারিত জেনে উভয় পরিবারের সাথে যোগাযোগ করেন।

কেন্দুয়া থানার এস আই সামেদুল হক জানান, মেয়েটির মামা শশুর কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী রিপন মিয়ার আশ্রয়ে শনিবার রাতেই দেওয়া হয়েছে। রিপন মিয়া তার ভাগ্নের সাথে যোগাযোগ করে ব্যবস্থা করবেন বলে আমাদের জানিয়েছেন।

এ বিষয়ে রিপন মিয়ার মোঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, পুলিশ আমাকে ডেকে নিয়ে বিষয়টি জানিয়ে হীরা খাতুনকে আমার আশ্রয়ে দেন। ভাগ্নে রাজু খানের ফোন বন্ধ থাকায় তার সাথে এখনও যোগাযোগ করা সম্ভব হয়নি। মেয়েটি বর্তমানে আমার কেন্দুয়ার বাসায় রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments