বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে ১৩ মামলার আসামি নিহত

চট্টগ্রামে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে ১৩ মামলার আসামি নিহত

এ এইচ আলম: নগরীতে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে মোহাম্মদ বেলাল (৪৩) নামে ১৩ মামলার এক আসামি নিহত হয়েছে। বেলাল বুধবার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাত একটার দিকে খুলশী থানার জালালাবাদ পাহাড়ে এ বন্দুকযুদ্ধ হয় বলে দাবি পুলিশের। বেলাল বুধবার দুপুরে নগরীর খুলশী থানায় আত্মসমর্পণ করেছিলেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, বেলাল পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে জমি দখল, চাঁদাবাজি, খুনসহ বিভিন্ন অভিযোগে মোট ১৩টি মামলা রয়েছে। ১১টি মামলায় জামিনে ছিল। দুইটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা ছিল বেলালের বিরুদ্ধে। বুধবার দুপুরে বেলাল থানায় পুলিশের কাছে আত্মসমর্পণ করে। সে বেলাল স্বাভাবিক জীবনে ফিরতে চান বলে পুলিশকে জানিয়েছে। আমরা তাকে আইন অনুযায়ী সহযোগিতা করবো বলে জানিয়েছেলাম।

তিনি বলেন, বেলালের দেওয়া তথ্যের ভিত্তিতে নগরের জালালাবাদের পাহাড়ে রাতে বেলালকেসহ অস্ত্র উদ্ধারে নিয়ে গেলে তাকে ছিনিয়ে নিতে চেষ্টা করে একদল সন্ত্রাসী। এতে উভয়পক্ষের মধ্যে ২০ মিনিট বন্দুকযুদ্ধ হয়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ বেলালকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলম থেকে একটি এলজি ও তিন রাউন্ড কার্তুজ এবং ৪টি রাম দা উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments