শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুর সীমান্তে ভারতীয় মদ ও বিয়ারের চালান আটক

তাহিরপুর সীমান্তে ভারতীয় মদ ও বিয়ারের চালান আটক

আহাম্মদ কবির: তাহিরপুর সীমান্তের বড়ছড়া স্থল শুল্ক ষ্টেশন হতে বিপুল পরিমাণ বিদেশি মদ বিয়ারের চালান আটক করেছে বর্ডার গার্ড (বিজিবি)

আজ বৃহস্পতিবার (৫,সেপ্টেম্বর) বিজিবি ব্যাটালিয়ন সুনামগঞ্জ হেডকোয়ার্টার মিডিয়া সেল এর তথ্যসুত্রে জানাযায়, তাহিরপুরের ট্যাকেরঘাট বিজিবি কোম্পানী হেডকোয়ার্টারে একটি চৌকস টিম সীমান্তে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে বুধবার রাতে সীমান্তের বড়ছড়া শুল্ক ষ্টেশনে মাদক চোরাচালানকারীরা ধাওয়া করে চোরাচালানকারীরা বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ারের একটি চালান ফেলে রেখে পালিয়ে যায়।
চোরাচালানকারীদের ফেলে যাওয়া চালানটিতে উচ্চ মাত্রার এ্যালকোহলযুক্ত ১৪ বোতল বিদেশি মদ ও ৫০ ক্যান বিয়ার রয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার ভোর সাড়ে তিনটায় হেডকোয়ার্টারের বিশেষ নির্দেশনায় ট্যাকেরঘাট বিজিবি ক্যাম্প পার্শ্ববর্তী চানঁপুর বিওপির উপজেলার সীমান্তবর্তী রাজাই গ্রাম থেকে উচ্চ মাত্রার এ্যালকোহলযুক্ত ১২ ক্যান বিয়ারের আরো একটি চালান জব্দ করেছেন।

আজ বৃহস্পতিবার জব্দতালিকা শেষে মাদকের দুটি চালান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুনামগঞ্জ কার্যালয়ে জমা দেয়া হয়।

বৃৃহস্পতিবার ব্যাটলিয়ন অধিনায়ক লে.কর্ণেল মো. মাকসুদুল আলম গণমাধ্যম কে জানান,সুনামগঞ্জ সীমান্তে বিজিবির নিয়মিত টহলের পাশাপাশী মাদক বিরোধী বিশেষ অভিযান চলামান রয়েছে।
বুধবার রাতে ও বৃহস্পতিবার ভোররাতে বড়ছড়া পার্শবর্তী রাজাই এলাকা থেকে যে দুটি বিদেশি মাদকের চালান আটক হয়েছে এর পেছনে কে বা কারা জড়িত রয়েছে সেসব বিষয়ে খোঁজ নিয়ে বিজিবির পক্ষ থেকে দ্রুত সময়ের মধ্যে মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments