শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাএমপি পুত্রের কাণ্ড, দেবরের মারধরে ভাবি আহত

এমপি পুত্রের কাণ্ড, দেবরের মারধরে ভাবি আহত

বাংলাদেশ প্রতিবেদক: বরগুনা-২ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম সরওয়ার হিরুর ছোট ছেলে রনির বিরুদ্ধে জমি নিয়ে বিরোধের জেরধরে তার বড় ভাই গোলাম মোর্শেদ রানার স্ত্রী রোকসানা বেবিকে মারধরের অভিযোগ উঠেছে। তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের এঘটনা ঘটে।

হিরুর বড় ছেলে রানা জানান, মা মারা যাওয়ার পর তার বাবা ২য় বিয়ে করেন এবং পাথরঘাটা পৌরশহরে এসে বসবাস শুরু করেন। তিনি আগের সংসারের দুই ছেলে ও এক মেয়ের কোনো খোঁজ না রেখে বরং জমি-জমা নিজে ভোগদখল করেন। তাদের পরিবারের যৌথ মালিকানার জমি তার চাচা গোলাম সত্তারের বড় ছেলে প্রিন্স তাদের অংশটি রানাকে ভোগদখলের জন্য দিয়ে যান। কিন্তু রানার অজান্তে সে জমি তার বাবা গোলাম সরোয়ার হিরু অন্যের কাছে এগ্রিমেন (মর্গেজ) রেখে দেন। এ নিয়ে বিরোধ হলে বৃহষ্পতিবার বিকেলে তার বাবা ও তার ছোট ভাই রনি পুলিশ নিয়ে জমি এগ্রিমেন দাতাকে দিয়ে চাষ করতে আসেন। এসময় রানা ও তার স্ত্রী বাধা দিলে তার বাবা অকথ্য গালাগাল করতে থাকেন এবং ছোট ভাইকে দিয়ে আমার স্ত্রী রোকসানা বেবিকে মারধর করে মাথায় আঘাত করা হয়। এসময় আহতাবস্থায় তাকে চিকিৎসার জন্য পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে সাবেক সংসদ সদস্য গোলাম সরওয়ার হিরু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বড় ছেলের স্ত্রীর সাথে তর্কবিতর্ক হয়েছে। তবে মারধরের মত কোন ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহাবুদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ আহত বেবিকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করার পরামর্শ দিয়েছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত করে ব্যাবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments