শুক্রবার, মে ৩, ২০২৪
Homeসারাবাংলাসাভারে প্রেমিককে আটকে রেখে প্রেমিকাকে গণধর্ষণ

সাভারে প্রেমিককে আটকে রেখে প্রেমিকাকে গণধর্ষণ

সদরুল আইন: সাভারে এক পোশাক শ্রমিক তরুণীকে (২৩) গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় অভিযুক্ত চার যুবককে আটক করেছে পুলিশ। গত ৬ সেপ্টেম্বর শুক্রবার সাভারের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গত ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় ওই তরুণী কাজ শেষে বাসায় ফেরার পর গোপনে বাড়ির পাশের একটি রাস্তায় পোশাক শ্রমিক প্রেমিকের সঙ্গে দেখা করতে যান।

এ সময় চারজন যুবক হঠাৎ ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রেমিককে আটকে রেখে মারধর করে এবং ওই পোশাক শ্রমিক তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে।

ঘটনার পর ওই তরুণী বাদী হয়ে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করে।

অভিযুক্তদের আটকের পর ভুক্তভোগী তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া আসামিরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলেও জানা যায়।

আটকৃতরা হলেন, মানিকগঞ্জের শিবালয় থানার জাফরগঞ্জ গ্রামের তোতা মিয়ার ছেলে শাওন (২০), নোয়াখালীর বেগমগঞ্জ থানাধীন কুতুবপুর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে সুমন (৩২), শরীয়তপুরের বড়িরহাট গ্রামের সেলিম ফরাজির ছেলে ইলিয়াস হোসেন (১৮) এবং নওগাঁর পত্নীতলা থানা এলাকার গবরচাপা গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে আরিফ (৩০)।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments