সোমবার, মে ৬, ২০২৪
Homeসারাবাংলাআশুলিয়ায় ধরা খেলেন ভাতিজার হাত ধরে উধাও হওয়া চাচী

আশুলিয়ায় ধরা খেলেন ভাতিজার হাত ধরে উধাও হওয়া চাচী

সদরুল আইন: আশুলিয়ায় সংসার সাজিয়ে ধরা খেলেন প্রেমের টানে স্বামীর সংসার ছেড়ে ভাতিজার হাত ধরে উধাও হওয়া চাচী। শুক্রবার সন্ধ্যায় আশুলিয়ার টেংগুরী এলাকার একটি ভাড়াবাড়ি থেকে অসম প্রেমিক যুগলকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

আটককৃতরা হলো, জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার উষলা গ্রামের আজিজুল ইসলামের স্ত্রী গৃহবধূ মিতু আক্তার (৩০) ও তার ভাতিজা আহসান হাবীব (২২)।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রামকৃষ্ণ দাস বলেন, চলতি সেপ্টেম্বর মাসের ১ তারিখ সকালে মিতু আক্তার তার স্বামীর বাড়ী থেকে বেড়াতে ঢাকার মিরপুরে আত্মীয়ের বাসার উদ্দেশ্যে বাসে রওয়ানা হয়।

বিকাল ৫টার পর সে গন্তব্যে না পৌঁছে আশুলিয়ার জিরানী এলাকায় বাস থেকে নেমে যায়। এরপর থেকে তার মুঠোফোনটি বন্ধ থাকায় তার স্বামী পরেরদিন সকালে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সাধারণ ডায়েরি করার পর থেকে আশুলিয়া থানা তার অবস্থান সনাক্তের চেষ্টা করে। গত দুইদিন পর শুক্রবার তার অবস্থান সনাক্ত করে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত গৃহবধূর বরাত দিয়ে রামকৃষ্ণ আরও জানান, গৃহবধুকে জিজ্ঞাসাবাদ করলে সে তার স্বামীর ভাইয়ের ছেলেকে ভালবাসে বলে জানান এবং তার সাথেই পরবর্তীতে থাকতে চান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments