শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় পুলিশের অভিযানে পতিতা নিয়ে সাবেক ইউপি সদস্যসহ আটক ৬

উখিয়ায় পুলিশের অভিযানে পতিতা নিয়ে সাবেক ইউপি সদস্যসহ আটক ৬

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ার উপকূলীয় এলাকা ইনানী থেকে পতিতা ও সাবেক মেম্বারসহ ৬জনকে আটক করেছে ইনানী পুলিশ। শুক্রবার রাতে ইনানীর একটি কটেজে এই অভিযান চালানো হয়।
আটককৃতরা হলেন, উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়নের পাইন্যাশিয়া গ্রামের মকবুল হোসনের ছেলে সাবেক ইউপি সদস্য মানব পাচারকারীদের অন্যতম গডফাদার বেলাল মেম্বার (৪০), উখিয়ার মালভিটা পাড়া গ্রামের শহর আলীর ছেলে মঞ্জুর আলম (২০), ফলিয়া পাড়া গ্রামের ছৈয়দ হোসনের ছেলে ইব্রাহিম (১৯), জালিয়াপালং জুম্মাপাড়া গ্রামের ছালামত উল্লার ছেলে আয়াছ উদ্দিন (২৩), টেকনাফ উপজেলার হ্নীলা রঙ্গিখালী গ্রামের মৃত শাহ আলমের ছেলে রাবিয়া আক্তার (১৯) ও একই গ্রামের আলী হোসনের কন্যা ছেনুয়ারা বেগম (২০) বলে জানা গেছে।
স্থানীয় ইউপি সদস্য নাজিম উদ্দিন বলেন, দীর্ঘ দিন ধরে বেলাল মেম্বার খদ্দরের মাধ্যমে বিভিন্ন এলাকা থেকে পতিতা সংগ্রহ করে তার বিএম কটেজে পতিতাবৃত্তি চালানোর পাশাপাশি এলাকার পরিবেশ বিনষ্ট করে আসছিল।
উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল মনসুর ঘটনার সত্যতা স্বীকার করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments