বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে ইয়াবাসহ আ.লীগ নেতা গ্রেপ্তার

টাঙ্গাইলে ইয়াবাসহ আ.লীগ নেতা গ্রেপ্তার

বাংলাদেশ প্রতিবেদক: এক হাজার পিস ইয়াবাসহ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও অপর এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছেন।
সোমবার দিবাগত রাতে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার হাঁটুভাঙ্গা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে ডিবি পুলিশ।
গ্রেপ্তার মো. আব্দুল বারেক (৫৬) ১১ নং আজগানা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বেলতৈল গ্রামের বাসিন্দা।অপরজন হলেন আজগানা গ্রামের মো. আলম মিয়া (৩০)।
পুলিশ সূত্র জানায়, আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে আব্দুল বারেক ও তার কতিপয় সহযোগী আজগানা, বাঁশতৈল, গোড়াই ও তরফপুর এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন। গোপন সংবাদ পেয়ে সোমবার রাতে ডিবি পুলিশের একটি দল তাদের ধরতে হাঁটুভাঙ্গা এলাকায় ফাঁদ পাতে। ক্রেতা সেজে ইয়াবা কিনতে আওয়ামী লীগ নেতা আব্দুল বারেকের কাছে যায় পুলিশ। দরকষাকষির এক পর্যায়ে ইয়াবাসহ আব্দুল বারেককে ধরা হয়।
একই কৌশলে আজগানা এলাকা থেকে মো. আলম নামে অপর মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ঘটনার পর আজগানা ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
এ ব্যাপারে বাঁশতৈল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সাইফুল ইসলাম বলেন, ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করেছে। বর্তমানে তারা টাঙ্গাইল ডিবি অফিসে হেফাজতে রয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments