বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে ডাকাতের হামলায় বৃদ্ধ নিহত, মালামাল লুট

লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় বৃদ্ধ নিহত, মালামাল লুট

বাংলাদেশ প্রতিবেদক: লক্ষ্মীপুরে ডাকাতদের হামলায় আতিকউল্ল্যাহ নামে ৮৫ বছর বয়সী এক গৃহকর্তা নিহত হয়েছে। পৌর শহরের ১৫ নং ওয়ার্ডের পশ্চিম লক্ষ্মীপুরে মঙ্গলবার গভীর রাতে ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে পরিবারের সদস্যদের হাত-পা ও মুখ বেঁধে ডাকাতিকালে এ ঘটনা ঘটে।
এসময় তাদের ৪ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ৩ লাখ টাকা লুটে নিয়ে যায় ডাকাতরা। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ। নিহত মৃত মুসলিম মিয়ার ছেলে।
খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) ও সদর থানার ওসিসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান। পুলিশ ও স্থানীয়রা জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে ঘরের দরজা ভেঙ্গে আতিক উল্ল্যার বাড়িতে ৫/৬ জন মুখোশ পরা ডাকাতদল তাদের ঘরে ঢুকে।
এসময় ওই ঘরে থাকা আতিকউল্ল্যা, তার মেয়ে ও গৃহপরিচারিকার হাঁত-পা-মুখ বেঁধে রাখে তাদের জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয়।
পরে স্থানীয়রা এসে আতিকউল্ল্যাহকে মৃত দেখতে পান। অন্যদের বাঁধা অবস্থায় উদ্ধার করেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতিকালে আতিক উল্ল্যাহ নামের একজন নিহত হয়েছে, ঘটনার তদন্ত ও মামলার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments