শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে ছাত্রলীগ নেতার উপর হামলা মামলার আসামী রিপন গ্রেপ্তার

জয়পুরহাটে ছাত্রলীগ নেতার উপর হামলা মামলার আসামী রিপন গ্রেপ্তার

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাট জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজাকে হত্যার উদ্দেশে পিটিয়ে আহত করার ঘটনায় এজাহার ভূক্ত আসামী তাজমুল হুদা রিপনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত রিপন জয়পুরহাট পৌর শহরের চিত্রাপাড়া মহল্লার তোফাজ্জল হোসেনের ছেলে।

সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট শহরের চিত্রা পাড়া এলাকায় তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা ও সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা দলীয় কাজ শেষ করে তাদের কয়েক জন সহকর্মীকে নিয়ে শহরের চিত্রাপাড়ার বাসায় ফিরছিলেন। এ সময় আসামীরা পিস্তল, লোহার রড, কুড়ালসহ বিভিন্ন অস্ত্র শস্ত্র নিয়ে ছাত্রলীগ সভাপতি ও সাধারন সম্পাদকের উপর হত্যার উদ্দেশ্যে হামলা চালান। আসামীরা পিস্তল দিয়ে গুলি করলেও তা লক্ষ ভ্রষ্ট হয়। পাশাপাশি তারা লোহার রড ও কুড়ালের উল্টো পিঠ দিয়ে রেজাকে এলোপাতারী পেটাতে থাকেন। এ সময় ছাত্রলীগ সভাপতি ও সাধারন সম্পাদকের আর্ত চিৎকারে তাদের অন্যান্য সহকর্মী ও প্রতিবেশীরা এগিয়ে এলে আসামীরা তাদের প্রাণ নাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

জয়পুরহাট গোয়েন্দা পুলিশ পরিদর্শক মোমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এজাহার ভূক্ত আসামী তাজমুল হুদা রিপনকে গ্রেফতার করে জেল হাজাতে পাঠানোর জন্য সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments