বুধবার, মে ১, ২০২৪
Homeসারাবাংলাসাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

বাংলাদেশ প্রতিবেদক: সাভারের কোটপাগার এলাকার আব্দুল মজিদ (৩৮) নামে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আব্দুল মজিদ সাভার পৌর আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক ছিলেন।
শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, সাভার পৌর বাজারে একটি ক্ষুদ্র ঋণদান সমিতির সঙ্গে জড়িত ছিলেন মজিদ। এদিন রাতে শেখ স্বপন (২৬) নামের এক ব্যক্তির সঙ্গে ওই সমিতির কার্যালয় থেকে বাড়ি ফিরছিলেন তিনি। সেই কার্যালয় থেকে কিছু দূরে যেতেই হঠাৎ পেছন থেকে তাদের ওপর দুই রাউন্ড গুলি ছুড়ে দুর্বৃত্তরা।
ওই গুলির একটি মজিদের মাথায় লাগে। অপরটি স্বপনের পায়ে লাগে। স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে মজিদকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।
নিহতের বোন নার্গিস আক্তার জানান, একদিন আগে মজিদের সঙ্গে স্থানীয় এক ব্যবসায়ীর ঝগড়া হয়। তার ধারণা, ওই ঝগড়ার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে।
গুলিবিদ্ধ শেখ স্বপন বলেন, আমরা হেঁটে বাসায় ফিরছিলাম। দুজন লোক আমাদের দিকে গুলি ছুড়ে। তবে কাউকেই আমি চিনি না।
সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সায়েদ বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে; পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। ঘটনা তদন্তে নেমেছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments