শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় বিদেশি পিস্তলসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

উখিয়ায় বিদেশি পিস্তলসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ায় একটি বিদেশি চকচকে পিস্তল ও ম্যাগাজিনসহ এক রোহিঙ্গা সন্ত্রাসী আটক হয়েছে। রোববার রাতে রোহিঙ্গা ক্যাম্পের পুলিশের বিশেষ টহল দল সাব্বির আহমদ প্রকাশ মজু(২৫) কে আটক করে উখিয়া থানায় সোপর্দ করেছে। তাকে সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে কক্সবাজার জেলহাজতে পেরণ করা হয়।
উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা বালুখালী রোহিঙ্গা ক্যাম্প পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জিয়া উদ্দিন বলেন, আটক রোহিঙ্গা সন্ত্রাসীকে পুলিশের পক্ষ থেকে আদালতে রিমান্ডের আবেদন করা হবে।
উখিয়া থানার ওসি আবুল মনসুর জানান, রোহিঙ্গা ক্যাম্পের পুলিশের বিশেষ টিম নিয়মিত টহল দানকালে রোববার রাত সাড়ে ৯টার দিকে উখিয়ার বালুখালী ময়না ঘোনা-১১ নং ক্যাম্পের সি ব্লক থেকে উক্ত রোহিঙ্গাকে আটক করা হয়।
উপস্থিত লোকজনের সম্মুখে ঐ রোহিঙ্গার কোমড়ে লুকানো একটি বিদেশি পিস্তল ও একটি বুলেটের ম্যাগাজিন উদ্ধার করে পুলিশ। ম্যাগাজিনের ভিতর দুই রাউন্ড তাজা বুলেটও রয়েছে। এ ব্যাপারে উখিয়া থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments