বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাশার্শার রাড়ীপুকুরে ফেনসিডিলসহ আটক ১

শার্শার রাড়ীপুকুরে ফেনসিডিলসহ আটক ১

শহিদুল ইসলাম: যশোরের শার্শার রাড়ীপুকুরে অভিযান চালিয়ে ১৫ বোতল ফেন্সিডিলসহ রাজু (৫৫)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাগআঁচড়া পুলিশ।

সোমবার সকালে শার্শার রাড়ীপুকুর বটতলা মোড় থেকে এ ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়।আটক রাজু কায়বা চালিতাবাড়ীয়া গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে।

পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একজন মাদক ব্যবসায়ী ফেন্সিডিল নিয়ে চালিতাবাড়ীয়া থেকে বাগআঁচড়ায় নিয়ে আসছে বিক্রির জন্য ।

এমন সংবাদের ভিত্তিতে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মিরাজসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে রাজুকে আটক করে। পরে তার হাতে থাকা একটি ব্যাগের ভিতর থেকে ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের (ওসি)সুকদেব রায় আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক রাজুর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে শার্শা থানায় প্রেরন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments