শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাখুলনায় চাঁদাবাজির অভিযোগে ৭ পুলিশ সাময়িক বরখাস্ত

খুলনায় চাঁদাবাজির অভিযোগে ৭ পুলিশ সাময়িক বরখাস্ত

বাংলাদেশ প্রতিবেদক: চাঁদাবাজির অভিযোগে খুলনা জেলা গোয়েন্দা পুলিশের ৪ কর্মকর্তা ও ৩ কনস্টেবলসহ ৭ জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। প্রাথমিক তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় গত ৩০ সেপ্টেম্বর তাদের সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

বরখাস্ত হওয়া কর্মকর্তারা হলেন- এস আই লুৎফর রহমান, এএসআই কে এম হাসানুজ্জামান, এএসআই শেখ সাইদুর রহমান, এএসআই গাজী সাজ্জাদুল ইসলাম। ৩ জন কনস্টেবল হলেন মো. কামরুজ্জামান বিশ্বাস, জামিউল হাসান ইমন ও জুয়েল শেখ।

খুলনা জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ সাংবাদিকদের বলেন, খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকায় এক ব্যক্তির সঙ্গে আর্থিক লেনদেনের অভিযোগ এসেছে তাদের বিরুদ্ধে। প্রাথমিক তদন্তে এর সত্যতা পাওয়ার সঙ্গে সঙ্গে তাদের সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিষয়টি অফিসিয়ালি তদন্তের জন্য নতুন করে তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্ত কমিটির প্রতিবেদনের পর বিস্তারিত জানানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments