বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঝালকাঠিতে ১২৩ বোতল ফেনসিডিল উদ্ধার, নারীসহ গ্রেপ্তার ২

ঝালকাঠিতে ১২৩ বোতল ফেনসিডিল উদ্ধার, নারীসহ গ্রেপ্তার ২

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির খুলনা বরিশাল মহাসড়কের রায়াপুর নামক এলাকা থেকে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ১২৩ বোতল ফেন্সিডিল উদ্ধার ও নারীসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার দুই জন হচ্ছেন- বরিশাল শহরের কাউনিয়া থানাধীন নাসির উদ্দিনের স্ত্রী তানিয়া ইসলাম এবং যশোরের পুলেরহাট এলাকার মৃত মোকলেসু রহমানের ছেলে মেহেদী হাসান।

ট্রাফিক বিভাগের পরিদর্শক (টিআই) হাবিবুর রহমান এবং সার্জেন্ট তারিকুল ইসলাম জানান, জেলার নলহাটি উপজেলার রায়াপুরা এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহনের কাগজপত্র তল্লাশি চলছিল। এসময় একটি প্রাইভেটকার ঝালকাঠি যাওয়ার প্রাক্কালে তল্লাশি করলে তাতে ১২৩ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। পরবর্তীতে তাদের সংশ্লিষ্ট নলছিটি থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। পুলিশ জানিয়েছে- বরিশাল শহরের কাউনিয়ার বাসিন্দা তানিয়ার সহযোগিতায় ফেন্সিডিলগুলো যশোর থেকে ঝালকাঠিতে নিয়ে যাচ্ছিলেন মেহেদী হাসান।

এই ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলেন জানান নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখায়াত হোসেন।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments