বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুর সীমান্তে চিতাবাঘের সাবক আটক

তাহিরপুর সীমান্তে চিতাবাঘের সাবক আটক

আহাম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে একটি চিতা বাঘের সাবক আটক করে খাঁচায় বন্ধি করেছে (বিজিবি)। আজ শনিবার( ৫,অক্টোবর) তাহিরপুর উপজেলা সীমান্তের সুনামগঞ্জ-২৮ বিবিজি ব্যাটালিয়নের অধিন্যাস্থ চাঁনপুর বিওপির একটি টহল দল প্রতিদিনের ন্যায় নিয়মিত টহল দেয়ার সময়,উপজেলার সীমান্তবর্তী উত্তর বড়দল ইউনিয়নের বারেকটিলার পাশ্ববর্তী যাদুকাটা নদীর তীরে চিতাবাঘের সাবকটি দেখতে পেয়ে কৌশলগত ভাবে আটক করে খাঁচায় বন্ধি করে বিওপিতে নিয়ে আসে বিজিবি । অন্যদিকে চিতাবাঘ আটকের এমন সংবাদে স্থানীয়রা সাবকটি দেখার জন্য চাঁনপুর বিওপিতে ভিড় জমায়। এবিষয়ে চাঁনপুর বিওপির ক্যাম্প কমান্ডার আব্দুল হামিদ গণমাধ্যম কে জানান, চিতা বাঘের সাবকটি ওজনে প্রায় দেড় দেড় দই কেজি হতেপারে ।

এ ব্যাপারে সুনামগঞ্জ-২৮ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে.কর্ণেল মাকসুদুল আলম বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যম কে জানান , চাঁদপুর বিজিবির টহল দল চিতা বাঘের একটি সাবক আটক করেছে,সে বিষয়ে বনবিভাগের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা আসলে তাদের পরামর্শ ক্রমে বাঘের সাবকটি মেঘালয় পাহাড়ে অবমুক্ত করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments