বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলাসন্তানের সামনে বাবাকে উলঙ্গ করে হাত-পা বেঁধে নির্যাতন

সন্তানের সামনে বাবাকে উলঙ্গ করে হাত-পা বেঁধে নির্যাতন

বাংলাদেশ প্রতিবেদক: ভোলার লালমোহন উপজেলায় দুই সন্তানের সামনে হাত-পা বেঁধে বাবাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করার ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। নির্যাতিত বাবার নাম জসিম।
এ ঘটনায় রোববার রাতে অভিযুক্ত হাসানকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার হাসান চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও ডাকাতি মামলার আসামি বলে জানায় পুলিশ।
মোটরসাইকেলচালক জসিম ইয়াবা বিক্রি করতে অস্বীকার করায় তাকে নির্যাতন করেন উপজেলার কালমা ইউনিয়নের হাসান। এর পরই ভিডিওটি ছড়িয়ে দেয়া হয় ফেসবুকে।
নির্যাতিত জসিম উপজেলার ডাওরি বাজারে একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মৃত আবদুল মুন্নাফের ছেলে। তিনি পেশায় মোটরসাইকেল চালক।
অভিযুক্ত হাসান কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মিস্ত্রি বাড়ির আবু ড্রাইভারের ছেলে।
ভিডিওতে দেখা গেছে, মোটরসাইকেলচালক জসিমকে শত শত মানুষ ও তার দুটি শিশুসন্তানের সামনে নির্যাতন করা হচ্ছে।
মোটরসাইকেলচালক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিলেন হাসান। জসিম ওই প্রস্তাবে রাজি না হলে ডাওরিবাজারে জনসম্মুখে উলঙ্গ করে তার দুটি শিশুসন্তানের সামনে বিএনপি ও সন্ত্রাসী আখ্যা দিয়ে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতন করেন।
লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর জানান, ভিডিওটি ২০১৮ সালের। হাসানকে রোববার ডাকাতি মামলায় গ্রেফতার করার পর এ ভিডিওটি ছাড়া হয়েছে।
এদিকে জসিমকে নির্যাতনের ভিডিওটি ছড়িয়ে পড়লে সর্বত্র নিন্দার ঝড় বইতে শুরু করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments