বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলাবগুড়ায় বাসে ট্রাকের ধাক্কা, নারীর হাত বিচ্ছিন্ন

বগুড়ায় বাসে ট্রাকের ধাক্কা, নারীর হাত বিচ্ছিন্ন

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় মোছা. মাকসুদা বেগম (৩৫) নামে বাসযাত্রী এক নারীর ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে।

রোববার দুপুর সোয়া ২টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের রাজাপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

মোছা. মাকসুদা বেগম জেলার শাজাহানপুর উপজেলার মাঝিড়া গ্রামের মো. ইমদাদুল হকের স্ত্রী।

পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শী ও আহতের স্বজনরা জানান, বগুড়া থেকে ছেড়ে যাওয়া মা রেজিয়া পরিবহনের যাত্রী ছিলেন মাকসুদা বেগম। তিনি ঢাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের উক্ত স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সংঘর্ষ হয়। এতে বাসে থাকা যাত্রী ওই নারীর শরীর থেকে ডান হাত কেটে পড়ে যায়।

পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তীতে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে।

সেখানে মাকসুদা বেগমের অস্ত্রোপচারের পর হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বে থাকা চিকিৎসক ডা. মাহজাবিন আক্তার বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ওই নারীর শরীর থেকে অনেক বেশি রক্তক্ষরণ হয়েছে। ফলে তার অবস্থা খুবই আশঙ্কাজনক। তাই প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়ায় পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশের নন্দীগ্রাম কুন্দারহাট ফাঁড়ির ইনচার্জ এসআই জাহিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments