সোমবার, জুলাই ১৫, ২০২৪
Homeসারাবাংলাএনায়েতপুরে জমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ২০

এনায়েতপুরে জমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ২০

এম এ মুছা: সিরাজগঞ্জের এনায়েতপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার সকালে এনায়েতপুর থানাধীন খুকনী ইউনিয়নের রুপনাই গাছপাড়া গ্রামে এই সংঘর্ষ হয়। এতে দুই পক্ষের মহিলা ও স্কুল ছাত্রী সহ অন্তত ২০ জন আহত হয়। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হাসপাতাল ও বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

স্থানীয়সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে রুপনাই গাছপাড়া গ্রামের আর এস খতিয়ান সূত্রে মালিক মৃত নুর মোহাম্মদের বসতভিটা দখন করে তারই চাচাতো ভাই আব্দুল কাদের ওরফে খাজের সরকার দখল করে রাখে। তারই প্রেক্ষিতে নুর মোহাম্মদের ছেলেরা তাদের বসতভিটা পুনরুদ্ধার করতে গেলে প্রতিপক্ষের সাথে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের মহিলা, স্কুল ছাত্রী সহ অন্তত ২০ জন আহত হয়। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হাসপাতাল ও বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ কেএম জাকির হোসেন জানান, সকালে রুপনাই গ্রাম থেকে মারামারি জনিত কারনে কিছু রোগি ভর্তি হয়েছে।

এ বিষয়ে এনায়েতপুর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) কেএম রাকিবুল হুদা জানান, বিষয়টি আমরা অবহিত হয়েছি। তবে এখনও পর্যন্ত আমাদের কাছে কোন পক্ষ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments